লোহাগাড়ায় ধর্ষণ করে ভিডিও ধারণ : আরও এক আসামির র‌্যাবের জালে

0

লোহাগাড়ায় দুই নারীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে আরও এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার ভোরে সাড়ের ৫টার দিকে লোহাগাড়ার চুনতি এলাকায় অভিযান চালিয়ে আসামি মো. জালাল উদ্দিনকে গ্রেফতার করা হয়।

জালাল উদ্দিন লোহাগাড়ার তৈয়বের পাড়ার মৃত নুর আহমেদের পুত্র। এর আগে মামলার ১নং আসামি ধর্ষক মো. কায়সারকে গত ৩০ সেপ্টেম্বর গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ২৫ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে বিদ্যুৎ বিল দিয়ে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন দুই নারী। লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ার মালপুকুরিয়া ব্রীজের সামনে পৌঁছালে তাদের গতিরোধ করে অভিযুক্ত কায়সার এবং জালাল উদ্দিন। তাদেরকে জোর করে স্থানীয় তৈয়বের পাড়ায় একটি পরিত্যক্ত টিনশেড ঘরে নিয়ে যায়।

সেখানে তাদের দুজনকে ধর্ষণ পরবর্তী বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। এরপর থেকেই সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে আদায় করে মোটা অংকের টাকা। এ ঘটনায় গত ২৯ সেপ্টেম্বর লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ধর্ষণ মামলার এজাহারনামীয় ২নং আসামি জালাল উদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm