লোহাগাড়ায় মধ্যরাতে ৪ গরু চুরি

0

চট্টগ্রামের লোহাগাড়ার আমিরাবাদে দোকান ও গরু চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ মে) ভোররাতে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মল্লিক ছোবহান হাজির পাড়া ও তজু মুন্সির গ্যারেজ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য নেজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্তরা হলেন, হাজির পাড়ায় গরুর মালিক জাফর আহমদ চৌধুরী, মোজাফফর আহমদ ও তজু মুন্সির গ্যারেজ এলাকায় বিছমিল্লাহ ডিপার্টমেন্টাল স্টোরের মালিক হেলাল উদ্দিন।

ক্ষতিগ্রস্ত গরুর মালিকরা জানান, প্রতিদিনের ন্যায় রাতে গোয়ালঘরে গরু রেখে দরজায় তালা লাগিয়ে ঘুমিয়ে যান। সকালে গোয়াল ঘরের তালা ভাঙা ও গরু দেখতে না পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন।

চোরেরা নিয়ে গেছে জাফর আহমদ চৌধুরীর ২টি ও মোজাফফর আহমদের ২টি গরু। যার আনুমানিক মূল্য ২ লাখ টাকা।

এদিকে, ক্ষতিগ্রস্ত দোকানদার হেলাল উদ্দিন জানান, রাতে দোকান তালাবদ্ধ করে বাড়িতে চলে যান। চোরেরা গ্রিলের তালা কেটে দোকানের ভেতর থেকে ১ লাখ ৮০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

যারমধ্যে রয়েছে নগদ টাকা, ফ্রিজ ও দামী মালামাল। সকালে দোকানের তালা ভাঙা ও মালামাল এলোমেলো দেখতে পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, দোকান ও গরু চুরির ব্যাপারে তাদেরকে কেউ অবগত করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm