শালীর গোসলের ভিডিও ধারণ করে ধর্ষণের চেষ্টায় দুলাভাই রিমান্ডে

চট্টগ্রাম নগরীতে নিকটাত্মীয়ের গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অপরাধে জুয়েল নামের যুবক আটক হওয়ার এক দিনের মাথায় আবারও একই অপরাধের অভিযুক্ত হলেন জুনাইদুল হক সিদ্দিকী (৩৫) নামের এক যুবক। জুনাইদের শালী চট্টগ্রামের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তার দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত রিমান্ড আদেশ দেন বলে জানান মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট এএম জিয়া হাবীব আহসান। তিনি বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকীর ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামরুজ্জামান। আদালত শুনানি শেষে আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানি বলেন, গত ২০ জানুয়ারি গোসলের ভিডিও গোপনে ধারণ করে জুনায়েদ তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে রাতে বাসায় একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্ট করে। ফোন পেয়ে আমাদের ফোর্স ঘটনাস্থলে গিয়ে জুনায়েদকে গ্রেপ্তার করে। পরদিন ২১ জানুয়ারি ওই ছাত্রী আমাদের থানায় মামলা করেন।

তিনি আরও বলেন, মামলা তদন্তে আমরা আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) আদালত শুনানি শেষে জুনায়েদের দুই দিন রিমান্ড মঞ্জুর করেন।

২০১৭ সালে ওই ভিকটিম ছাত্রীর বড়বোনের সঙ্গে জুনাইদুল হক সিদ্দিকীর সঙ্গে বিয়ে হয়। জুনাইদুল হক সিদ্দিকী নগরীর বাকলিয়া থানার মাস্টারপুল বউবাজার এলাকার রিজুয়ানুল হক সিদ্দিকীর ছেলে বলে জানা গেছে।

মন্তব্য নেওয়া বন্ধ।