শিল্পপতি নাছির উদ্দিনের মৃত্যুতে চিটাগাং চেম্বারের শোক

0

দেশের অন্যতম বৃহৎ তৈরী পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান প্যাসিফিক জিন্স লিমিটেডের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন ২৮ ফেব্রুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে স্থানীয় সময় বিকেল ৪.১৫ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…….রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তাঁর মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম ও সিনিয়র সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন। উল্লেখ্য, তিনি চেম্বার সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর’র পিতা।

শোক বার্তায় তাঁরা বলেন-মরহুম দেশের একজন শীর্ষস্থানীয় শিল্পপতি এবং সিআইপি। তৈরী পোশাক রপ্তানি, কর্মসংস্থান সৃষ্টি ও শিল্প উন্নয়নের ক্ষেত্রে তিনি অন্যতম পথিকৃৎ। তাঁর প্রতিষ্ঠান দেশের সেরা রপ্তানিকারক হিসেবে বহুবছর যাবৎ রাষ্ট্রীয় স্বীকৃতিপ্রাপ্ত। তিনি বিভিন্ন সমাজসেবী প্রতিষ্ঠানের সাথেও সম্পৃক্ত ছিলেন। তাঁরা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে তাঁর পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন তার জন্য পরম করুণাময় আল্লাহতালার রহমত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

০২ মার্চ বুধবার সকাল ৯.৩০ টায় চট্টগ্রাম ইপিজেড এর সেন্ট্রাল মসজিদ প্রাঙ্গনে ১ম জানাযা, বাদ জোহর জমিয়তুল ফালাহ জামে মসজিদে ২য় জানাযা এবং বাদ আছর সলিমপুরস্থ নিজ বাড়ীতে ৩য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm