শেষ মুহূর্তে নৌকার সমর্থনে লংগদুতে গণসংযোগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে রাঙামাটি ২৯৯নং আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণার শেষ মুহূর্তে নৌকার জয়ের লক্ষ্যে ভোট চেয়ে পথসভা ও গণসংযোগ করেছে লংগদু উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার ভাইবোন ছড়া বাজারে লংগদু ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক সভার আয়োজন করা হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শিপুর সঞ্চালনায় এবং লংগদু সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও ২৯৯নং রাঙামাটি আসনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম চৌধুরী, সদস্য আবু তৈয়ব, আশিষ কুমার চাকমা নবো সহ জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লংগদু উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বাবুল দাশ বাবু এবং লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সেলিম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক পান্নার স্বাগত বক্তব্য শেষ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লংগদু ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বিক্রম চাকমা বলি, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন পাশা, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ প্রমুখ।

গণসংযোগ ও পথসভায় বক্তারা পার্বত্য জেলা রাঙামাটির সার্বিক উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান করে ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে বলেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদের সদস্য আসমা বেগম, লংগদু উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাশ, মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি মো. চান মিয়া, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।