সন্দ্বীপে ঈদের রাতে আগুনে পুড়ল ২ বসতঘর

0

ঈদের দিন মঙ্গলবার রাতে সন্দ্বীপের হারামিয়ার ৮নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডে দুই বসতঘর পুড়ে গেছে। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ৮নং ওয়ার্ডের কালা মিজার বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুন লেগে যে দুটি ঘর পুড়ে গেছে তার একটি মুনছুর আহম্মেদ অন্যটি মোজাফফর আহম্মেদের। সন্দ্বীপ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া চট্টগ্রাম খবরকে বলেন, আগুন লাগার বিষয়টি তারা অনুমান করছেন রান্না ঘর থেকে হতে পারে।

সন্দ্বীপে ঈদের রাতে আগুনে পুড়ল ২ বসতঘর 1

কি পরিমাণ ক্ষতি হয়েছে জানতে চাইলে উত্তরে তিনি বলেন, একটি পরিবারের ২ লাখ আর অন্যটির ১ লাখ টাকার মত ক্ষতি হয়েছে।

এদিকে, আজ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাহফুজুর রহমান মিতা এমপি, সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা, উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বি.এ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাইনউদ্দীন মিশন, সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম, স্থানীয় হারামিয়া ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দীন ও সন্দ্বীপ প্রেস ক্লাব সভাপতি রহিম মোহাম্মদ।

ঘটনাস্থল পরিদর্শন করে চটগ্রাম জেলা প্রশাসকের পক্ষ থেকে সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা দুটি পরিবারের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করেন।

পরিবারগুলো সহযোগিতা পাওয়ার জন্য ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারন করে জেলা প্রশাসকের কাছে একটি তালিকা পাঠানোর কথা নিশ্চিত করেছেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm