সাংসদ মিতার ঈদ উপহারে হাসি ফুটলো হাজার পরিবারে

0

রমজানের ২৯ তারিখ। চট্টগ্রামের একমাত্র দ্বীপ উপজেলা সন্দ্বীপের মাটি ও মানুষের নেতা মাহফুজুর রহমান মিতার বাড়িতে সমাগম ঘটে দ্বীপের অসহায় মানুষদের। স্থানীয় এই সাংসদের বাড়ি থেকে সবাই ফিরেন ঈদের খুশি-নতুন কাপড় নিয়ে।

এবারও ব্যত্তয় ঘটেনি। সন্দ্বীপের প্রায় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী-শাড়ী ও লুঙ্গি বিতরন করেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা।

রোববার (১ মে) সকাল ৯ টায় সাংসদ মাহফুজুর রহমান মিতার ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমানের পুত্র সাংসদ মাহফুজুর মিতার ছোট ভাই ও বাউরিয়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান, সাংসদ মাহফুজুর রহমান মিতার সহধর্মীনি মাহমুদা মাহফুজ এবং সাংসদের বড় পুত্র জিম রহমান।

সাংসদ মিতা চট্টগ্রাম খবরকে বলেন, এটা প্রতিবছর করে থাকি, তারই ধারাবাহিকতায় এ আয়োজন। আমার বাবা প্রয়াত সাংসদ দীপবন্ধু মোস্তাফিজুর রহমান সন্দ্বীপের মানুষের জন্য প্রাণ খুলে কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় আমি চেষ্টা করছি মানুষের জন্য তথা সন্দ্বীপবাসীর জন্য কাজ করতে।

এসময় তিনি আরও বলেন সন্দ্বীপবাসীর দীর্ঘদিনের দাবি নিরাপদ নৌ রুট শীঘ্রই নিরাপদ ও আরামদায়ক হবে। আমি সে লক্ষে কাজ করছি।

নতুন কাপড় পেয়ে সখিনা খাতুন নামের এক নারী বলেন, প্রত্যেক ঈদের আগে আমরা এমপি বাড়ি থেকে নতুন কাপড় পাই, এবারও পেয়েছি। ঈদ আনন্দে কাটবে আমাদের।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm