সাউদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা শুরু

0

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উদ্যোগে স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে শুরু হয়েছে তিন দিনব্যাপী ভর্তি মেলা, চলবে ১০ জুন শুক্রবার পর্যন্ত।

বুধবার (৮ জুন) দুপুরে ফিতা কেটে ভর্তি মেলার আনুষ্ঠানিক উদ্বোবন করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক। এসময় আরও উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক মো. মহিউদ্দিন চৌধুরী, কলা, সামাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান এবং বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষক ও কর্মকতার্বৃন্দ।

মেলা উপলক্ষে ভর্তি ফি-তে নতুনদের জন্য ৩০% এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য ৫০% ছাড়ে ভর্তির সুযোগ থাকছে। টিউশন ফি-তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় (শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০% ছাড়। এছাড়াও, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা।

আবেদন করা যাবে ব্যবসায় প্রশাসন অনুষদ বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্ট, কলা অনুষদে ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদে সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই), কম্পিউটার সায়েন্স, ফার্মেসি এবং আইন অনুষদে এলএলবি ও এলএলএম বিষয়ে।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস (এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০২৪১৩৮০১০১-১৫ নাম্বারে যোগাযোগে, এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে বলে এক বার্তায় নিশ্চিত করেন ইউনিভার্সিটির সহকারী পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা মো. সাইদুল ইসলাম চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm