সাড়া ফেলেছে পিটুপি’র ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো

দর্শনার্থীদের ভিড়ে জমে উঠেছে মেলা

0

নগরীতে ব্যাপক সাড়া ফেলেছে পিটুপি আয়োজিত ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো। একই ছাদের নিচে বাড়ি নির্মাণ ও ঘর সাজানোর সব ধরনের প্রোডাক্ট নিয়ে নগরীর মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডে দুই শো—রুমে গত সোমবার (২৮ মার্চ) থেকে বৃহৎ পরিসরে সপ্তাহব্যাপী ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ শুরু হয়। শুরুর দিন থেকেই ক্রেতা দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে দুই ভেন্যুতেই। গ্রাহকের ব্যাপক সাড়ায় জমে উঠেছে মেলা। দ্বিতীয়বারের মতো আয়োজিত এই এক্সপোতে এক্সক্লুসিভ ছাড়ে পাওয়া যাচ্ছে ভবন নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সব ধরনের পণ্য। বিভিন্ন পণ্যের উপর দেয়া হচ্ছে ৫০ % পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা।

পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সব কিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে, পরিপূর্ণ নির্মাণ, সবধরনের বিল্ডিং ম্যাটেরিয়ালস, ফার্নিচারসহ আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি মেহেদীবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের এক্সপেরিয়েন্স সেন্টারে।

গত সোমবার দুই শো—রুমেরই ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ শুরু হওয়ার পর থেকেই ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া মিলছে। বিশেষ করে যারা নতুন বাড়ি নির্মাণ করছেন বা যারা নিজেদের বাড়িকে মনের মতো করে সাজিয়ে তোলার পরিকল্পনা করেছেন তারা এই এক্সপো থেকে তাদের প্রয়োজনীয় সবকিছুই কিনে নিতে পারছেন।

পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে রয়েছে টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর ও লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু। এক্সপো উপলক্ষ্যে নির্ধারিত পণ্যের উপর দেয়া হচ্ছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এছাড়া এই এক্সপো থেকে সবাই এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি গ্রহণ করতে পারছেন সম্পুর্ণ বিনা খরচে। আগামী ২ এপ্রিল শনিবার পর্যন্ত এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো সবার জন্য উন্মুক্ত রয়েছে ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm