সিএমইউজের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের—(সিএমইউজে) দোয়া ও ইফতার মাহফিল মঙ্গলবার (১১ এপ্রিল) অনুষ্ঠিত হয়।

সিএমইউজে হলে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, গণমাধ্যমের উপর সরকার নগ্ন থাবা বিস্তার করে আবারো ক্ষমতা দখলের পায়তারা করছে। দৈনিক প্রথম আলো নিয়ে যেভাবে বিদ্বেষ ছড়ানো হচ্ছে তা পুরো জাতির জন্য কলংক। এই সরকার ইতোপুর্বে দৈনিক দিনকাল, দৈনিক আমার দেশ, দিগন্ত টেলিভিশন, ইসলামিক টিভি ও চ্যানেল ওয়ান বন্ধ করে দিয়েছিলো। দল মত নির্বিশেষে সবাই তখন রুখে দাড়াঁলে এখন সরকার দৈনিক প্রথম আলোর বিরুদ্ধে এভাবে হিংস্র অবস্থান নিতে পারতোনা।

অবিলম্বে বন্ধ সকল গণমাধ্যম খুলে দেয়ার দাবি জানিয়ে সিএমইউজে নেতৃবন্দ বলেন, দৈনিক প্রথম আলোসহ সকল গণমাধ্যমের বিরুদ্ধে সব ধরনের অপপ্রচার ও হুমকি- ধমকি বন্ধ করতে হবে।

সিএমইউজের সাধারন সম্পাদক সালেহ নোমানের সঞ্চালনায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহনওয়াজ। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিএমইউজের সাবেক সভাপতি ও প্রবীন সদস্য ইস্কান্দার আলী চৌধুরী, সম্মিলিত পেশাজীবি পরিষদ চট্টগ্রাম শাখার আহবায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, সিএমইউজের সাবেক সভাপতি শামসুল হক হায়দরী, সিএমইউজের সহ-সভাপতি মাহবুবুর রহমান ও যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সেলিম।

ইফতার পুর্বে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন সিএমইউজে সদস্য মোহাম্মদ হোসেন। এসময় সিএমইউজের প্রয়াত সদস্য এবং অসুস্থ সদস্যদের জন্য দোয়া করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।