সিএমপির তিন থানায় নতুন ওসি

0

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) ডবলমুরিং, আকবরশাহ ও সদরঘাট থানায় ওসি পদে রদবদল করা হয়েছে।

সোমবার (১৬ মে) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক অফিস আদেশে এ রদবদল করা হয়।

সদরঘাট থানার ওসি মো. সাখাওয়াৎ হোসেনকে ডবলমুরিং থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। পাঁচলাইশ থানার সাবেক পরিদর্শক (তদন্ত) মো. ওয়ালী উদ্দিন আকবরকে আকবরশাহ থানার ওসি পদে পদায়ন করা হয়। সদরঘাট থানার ওসি পদে পদায়ন করা হয়েছে বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) মো. খাইরুল ইসলামকে।

আকবরশাহ থানার ওসি পদে পদায়ন হওয়া ওয়ালী উদ্দিন আকবর এর আগে সিএমপির পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর পিবিআইতে দায়িত্ব পালনকালে ফেনীর মাদ্রাসা ছাত্রী নূসরাত হত্যা মামলার তদন্তে সম্পৃক্ত থেকে মামলার রহস্য উদঘাটন করেন। তারপর কক্সবাজারে মেজর সিনহা হত্যাকাণ্ডের পর দেশ থেকে বাছাই করে কক্সবাজারে পদায়ন করার সময় ‘ক্লিন ম্যান’ হিসেবে কক্সবাজারে পদায়ন করা হয়। কক্সবাজার থেকে সিএমপিতে থানার ওসি পদে পদায়ন করা হলো।

সাখাওয়াৎ হোসেন সদরঘাট থানার ওসি হিসেবে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। অপর দিকে খাইরুল ইসলামও বায়েজিদে দক্ষতার সাথে আরেক দক্ষ ওসি মো. কামরুজ্জামানের সাথে সফলভাবে থানা সামলিয়েছেন।

প্রসঙ্গত, দুই মাস আগে ডবলমুরিং থানার ওসি আবুল কাশেম ভূঁইয়াকে ঢাকা রেঞ্জে ও আকবরশাহ থানার ওসি জহির হোসেনকে পিবিআইতে বদলি করা হয়েছিল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm