সিভাসুর ১৫ কৃতী শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

ফিশারিজ অনুষদের ‘ফ্যাকাল্টি ডে ২০২২’ উদযাপন

0

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) উদযাপিত হয়েছে ফিশারিজ অনুষদের ‘ফ্যাকাল্টি ডে ২০২২’। এ উপলক্ষে অনুষদের ১৫ জন কৃতী শিক্ষার্থীকে প্রদান করা হয়েছে ডিনস অ্যাওয়ার্ড।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সিভাসু থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে বিষয় জানা যায়। বুধবার (৩০ মার্চ) বিকেলে সিভাসু অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের একুশে পদকপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় ফিশারিজ অনুষদের ১৫ শিক্ষার্থীর হাতে সম্মানজনক এ ডিনস অ্যাওয়ার্ড তুলে দেন। এ সময় ২০২০ সালের ৫৭ জন স্নাতককেও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খানের সভাপতিত্বে ডিনস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলি বিশ্বাস এবং ভারপ্রাপ্ত পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. আশুতোষ দাশ।

সিভাসুর ১৫ কৃতী শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড 1

ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- প্রথম ব্যাচের সুমী আক্তার, ফাতেমা আক্তার ও মোহাম্মদ রেদোয়ানুর রহমান, দ্বিতীয় ব্যাচের মো: ফয়সাল পারভেজ, এলিজা হান্নাহ ও জান্নাতুন নূর পপি, তৃতীয় ব্যাচের সাইফুদ্দিন রানা, তাসরিফ মাহমুদ মিনহাজ ও ফারহান শাহরিয়ার, চতুর্থ ব্যাচের শিফাত আরা নূর, জান্নাতুল নাইমা ও আদ্রিতা দত্ত এবং পঞ্চম ব্যাচের অন্তর সরকার, ফাহমিদা আলি রিয়া ও জান্নাতুল নাঈম।

ফ্যাকাল্টি ডে ২০২২ উপলক্ষে ফিশারিজ অনুষদ কর্তৃক দুই দিনব্যাপী আয়োজিত অন্যান্য অনুষ্ঠানমালার মধ্যে ছিল- বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কেটে বর্ষপূর্তি উদযাপন, কালার ফেস্ট, ফ্ল্যাশ মব, খেলাধুলা, মুভি ফেস্ট, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm