সীতাকুণ্ডে ওএমএসের চাল কিনতে গিয়ে স্ট্রোকে নারীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে খোলা বাজারে ওএমএসের চাল কিনতে গিয়ে স্ট্রোক করে শিখা মালাকার (৩৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী পৌরসদর এলাকার দিনমজুর তপন মালাকারের স্ত্রী। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) উপজেলার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে ভোলা গিরি আশ্রম নীচ তালুক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, খোলা বাজারে চাল কেনার জন্য শিখা সকাল ৮টার দিকে লাইনে দাঁড়ান। লাইনে দাঁড়ানোর কিছুক্ষণ পর ক্রমশই লোকজনের ভিড় বাড়তে থাকে। এক পর্যায়ে চাল শেষ হয়ে যাওয়ার শঙ্কায় হুড়োহুড়ি শুরু করেন তারা। এতে ভিড়ের চাপে পড়ে মাটিতে লুটিয়ে পড়েন শিখা মালাকার।

চালের ডিলার গোলাম রব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খোলা বাজারে ওএমএসের চাল দেওয়ার কথা সকাল ৯টা থেকে। কিন্তু শিখা মালাকার সকাল ৮টা থেকে চাল কিনার উদ্দেশ্যে লাইনে দাঁড়িয়ে থাকেন। এতে ভিড়ের মধ্যে তিনি স্টোক করেন। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। ভিড়ের চাপে পড়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

সীতাকুণ্ড পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হারাধন চৌধুরী বাবু জানান, নিহত শিখা মালাকারের বাড়ি নোয়াখালী তিনি অত্র ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতেন।

মন্তব্য নেওয়া বন্ধ।