সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের পাশে এশিয়ান গ্রুপ

0

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে বিস্ফোরণে আহতদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রামের এশিয়ান এন্ড ডাফ গ্রুপ। এশিয়ান গ্রুপের পক্ষ থেকে আহতদের বেশকিছু প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়েছে।

রবিবার (৬ জুন) সন্ধ্যায় আহতদের দেখতে চমেক হাসপাতালে ছুটে যান রেড ক্রিসেন্টের ট্রেজারার ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বিজিএমইএ’র সাবেক প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম।

এ সময় তিনি হাসপাতালে আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। শিল্পপতি আবদুস সালাম বলেন, সকল দুর্যোগের সময় এশিয়ান গ্রুপ সাধারণ মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে।

একইসঙ্গে অগ্নিকাণ্ডের খবর শুনে হাসপাতালে আহতদের দেখতে যান চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম।

 

সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের পাশে এশিয়ান গ্রুপ 1

 

এ সময় তিনি হাসপাতালে আহতদের বিভিন্ন সামগ্রী প্রদান করেন এবং রোগীদের যন্ত্রণা দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পর্যাপ্ত পরিমাণ ফ্যানের ব্যবস্থা করবেন বলে রোগীদের আশ্বস্ত করেন।

এছাড়া যারা অগ্নিদগ্ধদের বিভিন্নভাবে সহযোগিতা করছেন তাদের ধনবাদ জানান শিল্পপতি সাকিফ আহমেদ সালাম। এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদিসহ রেড ক্রিসেন্টের কর্মীরা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm