সীতাকুণ্ডে শিশু ধর্ষণ মামলার আসামি বাগেরহাটে গ্রেফতার

0

সীতাকুণ্ডে ৪ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে মো. ফরিদ শেখ (৫২) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৫ জুন) রাতে ধর্ষণকারী ফরিদ শেখকে বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন থানা রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। ফরিদ শেখ বাঘেরহাট জেলার চিতলমারী থানার গনী হেকমত শেখের বাড়ির মৃত হেকমত শেখের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, ভিকটিমের মা জান্নাতুল ফেরদৌস তার ৪ বছরের একমাত্র শিশু কন্যাকে নিয়ে তার মায়ের সাথে সীতাকুণ্ড থানার সোবহানবাগ এলাকায় বসবাস করত। গত ১২ মে সকালে তার মা সীতাকুণ্ড থানাধীন বসরত নগরে বিয়ের অনুষ্ঠানে কাজ করতে যাওয়ার সময় তার মেয়ের হাতে ২০ টাকা দেন এবং বাসার পাশের দোকান থেকে কিছু কিনে খাওয়ার জন্য বলেন।

পরবর্তীতে শিশুটি পাশ্ববর্তী শিবলুর দোকান থেকে আইসক্রিম কিনতে যায়। বিকেলে শিশুটির তার মাকে বলে আম্মু আমার প্রস্রাবের রাস্তা ব্যাথা করছে। তখন তার মা কি হয়েছে জানতে চাইলে শিশুটি কেঁদে বলে শিবলুর দোকান থেকে আইসক্রীম কিনে বাসায় ফেরার পথে ফরিদ শেখ তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে তার ঘরে ঢেকে নিয়ে যায় এবং ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটি আরও জানায় পূর্বেও ধর্ষক তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরবর্তীতে ভিকটিমের মা তার মেয়ের ঘটনার সুষ্ঠু বিচারের লক্ষ্যে র‌্যাবে কাছে বিষয়টি অবগত করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm