সীতাকুণ্ড ট্র্যাজেডি-সিডিএর সাবেক চেয়ারম্যান ছালামের শোক

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম নগর কমিটির কোষাধক্ষ্য আবদুচ ছালাম।

রোববার (৪ জুন) এক শোকবার্তায় তিনি দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আবদুচ ছালাম বলেন, দুর্ঘটনায় পর থেকে ফায়ার সার্ভিসের সাথে অন্যান্য সেবা সংস্থা এগিয়ে আসছে। তাদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রক্ত দানে এগিয়ে এসে নজীর স্থাপন করেছে। মানুষে বিপদে এগিয়ে আসায় তিনি দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

পাশাপাশি আহতদের চিকিৎসার্থে স্বাস্থ্য বিভাগ, স্বেচ্ছাসেবী, রক্তদাতা সাধারণ মানুষগণ যেভাবে অকাতরে এগিয়ে এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

প্রসঙ্গত, সীতাকুণ্ডের ভাটিয়ারীতে বিএম কনটেইনার ডিপোতে শনিবার রাতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। রোববার দুপুর পর্যন্ত থেমে থেমে বিষ্ফোরণ হচ্ছিল ডিপোতে। আগুনে ফায়ার সার্ভিসের ৬ কর্মীসহ কমপক্ষে ৪২ জনের মৃত্যু নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm