সোমবার রেডিসনে শুরু হচ্ছে তিনদিনের লাইফস্টাইল এক্সপো

0

আপনার আভিজাত্যের সহযোগী হতে ‘এক্সপ্লোর ইউর অ্যারিস্টোকেসি’ স্লোগানে চট্টগ্রামের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে শুরু হচ্ছে তিন দিনের “লাইফ স্টাইল এক্সপো”। মেলায় ইন্টেরিয়র, এক্সটেরিয়র ও হোম ডেকরের সব উপকরণ, সেবা ও পরামর্শ প্রদান করা হবে।

৩ থেকে বেলা ১১ টায় শুরু হয়ে মেলা চলবে ৫ অক্টোবর রাত ৮টা পর্যন্ত। আপনার জীবনের প্রয়োজনীয় সব উপকরণের সমাহার থাকছে এই মেলায়। মেলা উদ্বোধন করবেন দেশের উন্নতম প্রধান চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

শনিবার (১ অক্টোবর) রেডিসনে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার আয়োজক প্রতিষ্ঠান নবান্ন মিডিয়া কমিউনিকেশনের প্রধান নির্বাহী দেলোয়ার হোসাইন এ তথ্য জানান। এসময় বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানি অ্যাসোসিয়েশনের সভাপতি মারুফ লিয়াকতসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মেলায় স্পন্সর হিসেবে থাকছে আবুল খায়ের গ্রুপের সিরামিকস স্যানেটারি পণ্য ‘স্টেলা’ ও আর্টেসি, এসএস স্টিল ইন্ডাস্ট্রি, মিতালী সাওয়ার ও কিচেন।

মেলায় সহযোগী প্রতিষ্ঠান হিসেবে থাকছে বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানি অ্যাসোসিয়েশন, জেডইএন। রেডিও পার্টনার- রেডিও ধ্বণি-৯১.২, এয়ারলাইন্স পার্টনার-ইউএস বাংলা, ডিজাটাল পার্টনার-সেন্স ফর ওয়েব।

এক প্রশ্নের জবাবে বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানি অ্যাসোসিয়েশন সভাপতি মারুফ লিয়াকত জানান, মেলায় ইন্টেরিয়র, এক্সটেরিয়র ও হোম ডেকরের সব উপকরণ, সেবা ও পরামর্শ প্রদান করা হবে। দেশের নামকরা স্থপতি ও ডিজাইনাররা যাবতীয় পরমর্শ দেবেন কোনো রকম ফি ছাড়াই।

এছাড়াও বৈশ্বিক জীবনধারার বিভিন্ন বিষয়ে প্যানেল আলোচনা ও টক শোর আয়োজন থাকবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm