সৌদির জয়ে দোয়া মাহফিল, গোলরক্ষক আল-ওয়াইসিকে বাড়ি দিতে চান সাবেক চসিক মেয়র

0

বিশ্ব ফুটবলের অন্যতম শক্তিশালী ও টানা ৩৪ ম্যাচে অপ্রতিরোধ্য আর্জেন্টিনাকে পরাজিত করেছে সৌদি আরব। এ জয়ে সেদেশে যেমন আনন্দ-বন্যা বইছে তেমনি সমর্থক শুভাকাঙ্ক্ষীরাও দারুন খুশি। সৌদির এই জয়ে শোকরানা জানাতে চট্টগ্রামে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে বাংলাদেশে একটি ফ্ল্যাট উপহার দেওয়ারও ইচ্ছাও পোষণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

বুধবার (২৩ নভেম্বর) সকালে চট্টগ্রামে মোস্তফা হাকিম ভবন অডিটরিয়ামে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

চসিকের সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, “বিশ্ব মুসলিমদের আবেগ-অনুভূতির দেশ হিসেবে সৌদি আরবের এমন জয়ে বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে আলহাজ্ব মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা দিতে আমরা আগ্রহী এবং তাকে একটি ফ্ল্যাট উপহার দিতে চাই।”

তিনি বলেন, “আমরা ইতোমধ্যে প্রক্রিয়া শুরু করেছি। বাংলাদেশে অবস্থিত সৌদি দূতাবাসের মাধ্যমে আমরা ওই গোলরক্ষকে সংবর্ধনা এবং ফ্ল্যাট দেওয়ার জন্য আবেদন করব। যদি অনুমতি মেলে এবং বাংলাদেশ সরকার অনুমতি দেয়, তাহলে আমরা একটি অনুষ্ঠানের আয়োজন করব।”

এর আগে, দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মনজুর আলম বলেন, “আর্জেন্টিনার মতো শক্ত একটি দলকে হারিয়ে সৌদি আরব মুসলিম উম্মাহর সুনাম উজ্জ্বল করেছে। এশিয়ার রাষ্ট্র এবং মুসলিম রাষ্ট্রের এমন জয়ে আমরা আনন্দিত।”

শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর। শোকরানা সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, আলহাজ মাওলানা ফরিদুল আলমসহ আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক, তাহের-মনজুর সুন্নিয়া মাদরাসার শিক্ষক এবং মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসার শিক্ষক ও ছাত্ররা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm