স্বল্প খরচে ১৫ হাজার রোগীকে সেবা দিলো পার্কভিউ

0

চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সেবাপক্ষ ঘোষণা দিয়ে প্রায় ১৫ হাজার রোগীকে কম খরচে চিকিৎসা সেবা দিয়েছে নগরীর শীর্ষ বেসরকারি হাসপাতাল পার্কভিউ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পার্কভিউ হসপিটালের অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানান পার্কভিউর ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম।

এর আগে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান মালার উদ্বোধন করেন শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক ও একুশে পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব এম এ মালেক।

এম এ মালেক তাঁর বক্তব্যে বলেন, করোনা মহামারীর কঠিন সময়ে চট্টগ্রামে কোভিড চিকিৎসায় অগ্রণী ভূমিকা রাখার জন্য আমরা পার্কভিউ হাসপাতালের প্রতি কৃতজ্ঞ। বিদ্যমান সেবাসমূহ সমুন্নত রেখে সমাজের দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসার্থেও পার্কভিউকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

স্বল্প খরচে ১৫ হাজার রোগীকে সেবা দিলো পার্কভিউ 1

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের চেয়ারম্যান ডা. একেএম ফজলুল হক এবং ভাইস-চেয়ারম্যান মূর্তজা সিদ্দিক চৌধুরী।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ টি এম রেজাউল করিম। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের হসপিটাল ডাইরেক্টর ডা. মো. রেজাউল করিম, ল্যাব ডাইরেক্টর ডা. মাহবুবুর রহমান চৌধুরী, মার্কেটিং ডাইরেক্টর ডা. শাহ্ আলম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডা. আহমেদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডা. সালাহউদ্দিন এমএএইচ চৌধুরী, মেইনটেনেন্স ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মমিনুল হক, বিশিষ্ট চিকিৎসক ডা. ইব্রাহিম খলিলুল্লাহ, ডা. মো. জসিম উদ্দিন, ডা. এম এম আলম সাদী, ডা. সগীর।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন হসপিটালের জিএম তালুকদার জিয়াউর রহমান শরীফ, ডিজিএম হুমায়ুন কবীর, হেড অব মার্কেটিং জাহেদুল ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও প্রতিষ্ঠাবার্ষিকীকে সামনে রেখে পার্কভিউ হসপিটাল গত ১ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ‘সেবাপক্ষ’ কর্মসূচি ঘোষণা করে। এই আয়োজনের মাধ্যমে প্রায় ১৫ হাজার আউটডোর রোগীকে রোগ নির্ণয় পরীক্ষায় বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করে এবং হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ টি এম রেজাউল করিমের সৌজন্যে প্রায় ৫০০ ভর্তি রোগীকে ‘প্রতিষ্ঠাবার্ষিকী স্মারক উপহার সামগ্রী’ প্রদান করা হয়।

এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm