স্বাচিপের চমেক শাখার নতুন সভাপতি ডা. রবিউল, সেক্রেটারি রিজোয়ান

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়েছে নিউরোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. রবিউল করিমের। সাধারণ সম্পাদক হৃদরোগ বিভাগের চিকিৎসক ডা. রিজোয়ান রেহানের নাম ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (১৭ মে) স্বাচিপের কেন্দ্রীয় সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক ডা. কামরুল হাসান মিলনের স্বাক্ষরিত চিঠিতে নতুন কমিটির অনুমোদন দেন।

এদিকে, চমেক শাখা ছাড়াও একই দিন সংগঠনটির চট্টগ্রাম জেলা শাখার কমিটিরও অনুমোদন দেয়া হয়। এতে সভাপতি হিসেবে ডা. সেলিম আকতার চৌধুরী এবং সাধারণ সম্পাদক ডা. মো. আরিফুল আমীনের নাম ঘোষণা করা হয়। এছাড়াও সহ-সভাপতি হিসেবে স্বাচিপের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান ও চমেকের চিকিৎসক অধ্যাপক ডা. রফিকুল মাওলার নাম ঘোষণা করা হয়।

গত ২২ এপ্রিল চমেকের শাহ আলম বীরউত্তম মিলনায়তনে জেলা ও চমেক শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে চট্টগ্রাম জেলা ও চমেক শাখার কমিটির জন্য নাম প্রস্তাব করা হয়। প্রস্তাবিত নামগুলো যাচাই-বাছাই শেষে বৃহস্পতিবার স্বাচিপের কেন্দ্রীয় নেতারা নতুন কমিটির নাম ঘোষণা করেন।

দুই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে কমিটির বাকি সদস্যদের নাম কেন্দ্রে পাঠাতে বলা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।