হকারদের দৌরাত্ম্যে অতিষ্ঠ আবাসিকের বাসিন্দারা, মার খেলো নিরাপত্তা কর্মীরাও

0

চট্টগ্রাম শপিং কমপ্লেক্সের সামনে বসা হকারদের দৌরাত্ম্যে অতিষ্ঠ আশপাশের আবাসিক এলাকার বাসিন্দারা। হকাররা জেলা পুলিশ সুপার কার্যালয় ও বিপ্লব উদ্যানের মাঝের সড়ক ধরে শপিং কমপ্লেক্সের সামনে দিয়ে একেবারে নাসিরাবাদ হাউজিং সোসাইটির চার নম্বর সড়ক পর্যন্ত তাদের পন্যের পসরা সাজিয়ে বসেন।

সোসাইটির বাসিন্দা এবং সোসাইতে আগতদের গাড়ি চলাচলে সমস্যা হলে হকারদের সরে যেতে বলেন সোসাইটির নিরাপত্তা কর্মীরা। এতে ক্ষিপ্ত হয়ে সোসাইটির নিরাপত্তা কর্মীদের ওপর হামলা করে হকাররা। হামলায় নিরাপত্তা কর্মী আব্দুর রহিমসহ কয়েকজন আহত হন। আব্দুর রহিম পাঁচলাইশ থানা সাধারণ ডায়েরি করেন।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান চট্টগ্রাম খবরকে বলেন, সোসাইটির নিরাপত্তা কর্মীদের ওপর হামলার খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাদের ফোর্স মোতায়েন আছে। আমরা সড়কে যান চলাচল নিশ্চিতে হকাররা যাতে সেখানে বসতে না পারে সেই ব্যবস্থা নিয়েছি।

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের (নাসিরাবাদ হাউজিং সোসাইটি) সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস বলেন, সোসাইটির ৪ নম্বর সড়ক দখল করে হকার বসতে চাইলে আমাদের নিরাপত্তা কর্মীরা নিষেধ করে। এতে তারা ক্ষিপ্ত হয়ে নিরাপত্তা কর্মীদের ওপর হামলা করে। আমাদের নিরাপত্তা কর্মী আব্দুর রহিম আহত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।