হাটহাজারীতে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণ, মা-বাবাসহ যুবক গ্রেপ্তার

0

চট্টগ্রামের হাটহাজারীতে নবম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রীকে অপহরণের ঘটনায় মো. মোদাসসির (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই যুবকের মা-বাবাকেও গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত ওই মাদরাসা ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় নগরের পতেঙ্গার নাজিরপাড়া এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাবের সদস্যরা। বুধবার (৫ অক্টোবর) র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মোদাসসির (২৫) এবং তার বাবা রেজাউল করিম (৫৩) ও মা সাবিহা সুলতানা (৪৫)। তারা চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ছনুয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ৯টার দিকে ওই ছাত্রীর বাড়িতে বিদ্যুৎ না থাকায় ঘর থেকে বের হয়ে উঠানে যায়। কিন্তু এর কিছুক্ষণ পর ওই ছাত্রীর মা উঠানে মেয়েকে দেখতে না পেয়ে পরিবারের লোকজনসহ আশপাশে খোঁজাখুঁজি করেন। পরে কোথাও না পেয়ে পরদিন ২০ সেপ্টেম্বর ওই ছাত্রীর মা হাটহাজারী মডেল থানায় নিখোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরি করেন। পরে এ ঘটনায় ২৩ সেপ্টেম্বর ওই ছাত্রীর মা আসামি মোদাসসির এবং অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামি করে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। একইসঙ্গে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোদাসসির এবং তার মা-বাবা স্বীকার করে, তারা গত ১৯ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রীকে অপহরণ করে। আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে প্রথমে কক্সবাজারের পেকুয়া এবং পরে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm