হাটহাজারী মিরেরখীলে দুর্ধর্ষ ডাকাতি

0

হাটহাজারী উপজেলা মিরেরখীল আনোয়ার কোম্পানির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ৪৫ ভরি স্বর্ণালংকার,ডায়মন্ড,৩টি মোটরসাইকেল সহ নগদ ২২লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান। শনিবার (২৬ই মার্চ) গভীর রাতে আনুমানিক ২টায় পৌরসভার ৮নং ওয়ার্ড মিরেরখীল এলাকার আনোয়ার কোম্পানীর বাড়ির রশিদা ভিলাতে এই ঘটনা ঘটেছে।

পরিবার ও থানা সূত্রে  জানা যায়, রাত প্রায় ২টার সময় ১২ জনের একটি  ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ঘরের ভেতর ডুকে সবাইকে জিম্মি করে সবার মাথায় অস্ত্র কিরিস ঠেকিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এসময় আনোয়ার কোম্পানীর ছেলে ও ছেলের বউদের হাত পা বেঁধে ফেলে। এক পর্যায়ে ৩টি মোটরসাইকেল, ঘরে রক্ষিত ৪৫ ভরি স্বর্ণ, ২.৭০ সেন্স ডায়মন্ড, নগদ ২২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এমনকি ঘরের সিসি ফুটেজের কম্পিউটারের ডিভাইজ সহ খুলে নিয়ে যায় ডাকাত দল।

এদিকে খবর পেয়ে ভোর সাড়ে ৫টার দিকে হাটহাজারী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহাদাত হোসেন ও হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম, র‌্যাব-৭ একটি দল এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। বিভিন্ন সূত্র ধরে এ ডাকাত দলদের সনাক্ত করতে পুলিশ কাজ করে যাচ্ছে বলে গনমাধ্যম কর্মীদের পুলিশ জানায়।

রশিদা ভিলার  মালিক আনোয়ার কোম্পানী সাংবাদিকদের বলেন হয়তো আমাদের পরিচিত কেউ একজন আমাদের অজানা মতে বাসায় ঢুকে বসে ছিলো,গভীর রাতে বাসায় যখন সবাই ঘুমিয়ে পড়ে তখন ঐ ব্যক্তি দরজা খুলে ডাকাত দলকে বাসায় প্রবেশ করায়। এক পর্যায়ে আমার পরিবারকে অস্ত্র দিয়ে জিম্মি করে ঘরে ডাকাতি করে।

হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম জানান, দিবাগত রাতে পৌরসভার মিরেরখীল ডাকাতির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রহস্য উদঘাটন করতে হাটহাজারি থানা পুলিশ মাঠে নেমেছে।এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। যত দ্রুত সম্ভব শনাক্ত করে ডাকাত দলকে আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm