হার্ভার্ডের কর্মশালায় দেশের প্রতিনিধিত্ব করলেন সাকিফ সালাম

0

যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের অধীনে হার্ভার্ড বিজনেস স্কুলের আন্তর্জাতিক উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম।

ব্যবসায়ীদের বহুজাতিক সংগঠন ‘এন্ট্রাপ্রেনিউরস অর্গানাইজেশন (ইও)’-এর বাংলাদেশ চ্যাপ্টারের প্রতিনিধি হিসেবে হার্ভার্ড বিজনেস স্কুল তাকে আমন্ত্রণ জানায়।

সম্প্রতি বিখ্যাত হার্ভার্ড স্কলার প্রফেসর ড. উইলিয়াম কেরের অধীনে ‘EO with Harvard: Inspiring Entrepreneurial Strategy Program’- এ বিশ্বের বিভিন্ন দেশের সেরা উদ্যোক্তারা অংশগ্রহণ করেন।

এ বিষয়ে শিল্পপতি সাকিফ আহমেদ সালাম চট্টগ্রাম খবরকে বলেন, বিশ্বের সেরা উদ্যোক্তাদের সঙ্গে আন্তর্জাতিক এমন কর্মশালায় অংশগ্রহণ আমার এবং ‌‘এশিয়ান গ্রুপ’ পরিবারের জন্য খুবই সম্মানের। কারণ এটির মাধ্যমে বিশ্বসেরা ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসার কৌশলগত ধারনা শেয়ার করার সুযোগ পেয়েছি। এছাড়া আলাদা গ্রুপে ভাগ হয়ে আরও কিভাবে ব্যবসাকে উন্নত করা যায় সে বিষয়ে আলোচনা করেছি। আমি মনে করি- কর্মশালায় ব্যবসার কৌশল শেয়ারের মাধ্যমে এশিয়ান গ্রুপের ব্যবসায়িক অগ্রযাত্রা বজায় থাকবে।

একইসঙ্গে আন্তর্জাতিক এমন আয়োজনে যুক্ত করার জন্য ‌‌‘ইও বাংলাদেশ’কে ধন্যবাদ জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm