হালিশহরে পিটুপি’র ‘শফিক রেসিডেন্স’ প্রকল্পের নির্মাণ কাজ শুরু

0

হালিশহরে গ্রাউন্ড ব্রেকিং এর মাধ্যমে পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশনের নান্দনিক প্রকল্প ‘শফিক রেসিডেন্স’ এর নির্মাণ কাজ শুরু হয়েছে।

সোমবার (৩০ মে) দুপুরে চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতিতে হালিশহর থানা এরিয়ার নগরীর এইচ ব্লকের ১৫ নম্বর প্লটে এ আবাসন প্রকল্পের নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে পিটুপির পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার বলেন, সবুজকে প্রাধান্য দিয়ে এবং শৈল্পিক ডিজাইনে ৯ তলা বিশিষ্ট এই আবাসন প্রকল্পটি নির্মিত হবে। প্রকল্পটি প্রধান সড়কের পাশে সবুজে ঘেরা ইকো ফ্রেন্ডলি লোকেশনে নির্মিত হচ্ছে। দক্ষিণমুখী এই আবাসন প্রকল্পের দুই পাশেই রয়েছে সুপরিসর সড়ক। বিশ্বমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করে এই ভবনে আধুনিক জীবনযাপনের যাবতীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে বলেন তিনি।

পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম বলেন, পিটুপি শুরু থেকে কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল ও আর্কিটেকচারাল ডিজাইন নিয়ে কাজ করে। পিটুপিতে একই ছাদের নিচে রয়েছে ডিজাইন, বিল্ড, ম্যাটেরিয়ালের স্বয়ংসম্পূর্ণতা। দ্রুত এবং মানসম্পন্ন নির্মাণে পুরোপুরি সক্ষমতা রাখে পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন।

অনুষ্ঠানে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যান্ড ওনার জনাব শফিকুল আলম, বিশিষ্ট ব্যাংকার জনাব এ কে এম জসিম উদ্দিন, মনিরুল আলম (মেম্বার)। গিয়াসউদ্দিন, মোজাম্মেল হোসেন, জনাব নাসির উদ্দিন, জনাব আব্দুল হান্নান, জনাব ফজলুল করিম ব্যাবসায়ীগন উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, পিটুপির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন খান, হেড অব বিজনেস এন্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, পি আর ব্যাবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমান, সি আর এম ব্যাবস্থাপক সান্টু দত্ত, এইচ আর ব্যাবস্থাপক আমিনুল হাসান।

এছাড়া অনুষ্ঠানে পিটুপির বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm