২১ কিলোমিটার দৌড়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন জামিল

0

সুঠাম দেহের গহ্বর জামিল হোসেন ছিলেন স্বাস্থ্যসচেতন। ৪৫ বছর বয়সি জামিল যেখানেই দৌড় আয়োজন হতো সেখানেই ছুটে যেতেন।

পটুয়াখালীর জামিল ঢাকায় একটি কোম্পানিতে ব্যবস্থাপক পদে চাকরি করা সত্ত্বেও চট্টগ্রামে আয়োজিত ম্যারাথন দৌড়ে অংশ নিতে ছুটে আসেন। ম্যারাথনে অংশ নিয়ে ফিনিশিং লাইন ক্রস করেছিলেন।

কিন্তু এর পরপরই তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। তার আর জ্ঞান ফেরেনি। তাকে প্রথমে বন্দর এলাকার নেভি হসপিটালে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ওসি মো. কবির হোসেন চট্টগ্রাম খবরকে বলেন, গওহর জামিল হোসেন ম্যারাথন দৌড়ের ফিনিশিং লাইন ক্রস করার পর অজ্ঞান হয়ে পড়েন। তাকে প্রথমে আমরা নেভি হসপিটালে নিয়ে যায় এবং সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তার পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

অংশগ্রহণকারী জামিল হোসেন নামে এক দৌড়বিদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৪৫ বছর বয়সী এই দৌড়বিদের বাড়ি পটুয়াখালী বলে জানা গেছে।

সেইলর চট্টগ্রাম আয়োজিত শুক্রবার (৭ জানুয়ারি) ভোর ৬টায় নগরের পতেঙ্গা সৈকত থেকে শুরু হওয়া ম্যারাথনে অংশ নেন তিনি। জামিল ২১ দশমিক ১ কিলোমিটারের দৌড়ে অংশ নেন। ৭ শতাধিক প্রতিযোগী এই ম্যারাথনে অংশগ্রহণ করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm