২৪ মার্চ থেকে কক্সবাজার আওয়ামী লীগের উপজেলা সম্মেলন

0

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ১০ উপজেলার সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ মার্চ থেকে ২৮ মে পর্যন্ত চলবে এসব সম্মেলন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের তৃনমুল প্রতিনিধি সভায় চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের তারিখ ঘোষণা করেন। বৃহস্পতিবার (১০ মার্চ) জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার ৯ মার্চ অনুষ্ঠিত কক্সবাজার জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় যোগ দিতে কক্সবাজার আসের দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ নেতৃবৃন্দ। তৃণমূল সভা শেষে রাতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে বিভিন্ন সাংগঠনিক উপজেলা সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

ঘোষণা অনুযায়ী, আগামী ২৪ মার্চ কক্সবাজার পৌর আওয়ামী লীগ, ২ এপ্রিল চকরিয়া উপজেলা, ১৫ মে কুতুবদিয়া উপজেলা, ১৬ মে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, ২১ মে টেকনাফ উপজেলা, ২২ মে মহেশখালী উপজেলা, ২৫ মে ঈদগাঁও উপজেলা, ২৬ মে সদর উপজেলা, ২৭ মে পেকুয়া উপজেলা এবং ২৮ মে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm