২ লাখ ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে ধরা ৩ মাদক কারবারী

0

কক্সবাজারের উখিয়া থেকে ৬ কোটি টাকা মূল্যের ১ লাখ ৯৬ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পূর্ব ফারির বিল গ্রামের মৃত ছৈয়দ নূরের ছেলে মো. হেলাল উদ্দিন (২৭), আবুল বাশারের ছেলে মো. তারেক (২৩) ও মৃত আব্দুস সালামের ছেলে নুরুল আমিন (১৯)।

শনিবার (৫ মার্চ) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাব-৭এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। তিনি বলেন, আটককৃতরা মাদকের একটি বড় চালান নিয়ে অটোরিক্সাযোগে টেকনাফ হতে কক্সবাজারের দিকে আসছিল। এসময় র‌্যাব-৭ এর সদস্যরা উখিয়া এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তিনি আরও বলেন, অভিযানের খবর পেয়ে অটোরিক্সা থেকে ৩ জন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা থেকে ১ লাখ ৯৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এই চক্র টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজার এবং চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ কোটি টাকা। তিন মাদক কারবারীকে উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm