২ হাজার কারাবন্দী পেলেন নওফেলের ঈদ উপহার

0

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুই হাজার বন্দী পেয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ঈদ উপহার।

শনিবার (৩০ এপ্রিল) দুপুর ১টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন চট্টগ্রাম কোতোয়ালী-বাকলিয়া আসনের এই সাংসদ।

এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নে ছোঁয়া লেগেছে। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারও সেই উন্নয়ন থেকে বাদ যায়নি।

তিনি আরও বলেন, আগে কারাগারগুলো ছিল জরাজীর্ণ, অনেকটা বসবাসের অনুপযোগী। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর কারাগারগুলোতে আধুনিকতার ছোঁয়া লেগেছে। কারাবন্দীদের বাসস্থানের যেমন সুব্যবস্থা করা হয়েছে খাবারের মানোন্নয়নও হয়েছে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং জেলার দেওয়ান তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র রামপুর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর সবুর লিটন।

এতে আরও অতিথি হিসেবে ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচিসহ ডেপুটি জেলারগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm