যুবলীগ নেতাদের ওপর হামলাকারীরা এখনো কেন গ্রেফতার হচ্ছে না প্রশ্ন বদিউল আলমের

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ও চট্টগ্রামের পটিয়া উপজেলা যুবলীগের ৩ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, আর একজন ত্যাগী নেতাকর্মী যদি নির্যাতনের স্বীকার হয় তাহলে এই পটিয়ার জনপদ থেকে হুইপ সামশুল হককে বিতাড়িত করা হবে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই এখনো পর্যন্ত চুপ করে আছি।

তিনি বলেন, যুবলীগের ৩ নেতার উপর সামশুল হক চৌধুরী এমপির আমদানীকৃত জামাত-শিবিরের ক্যাডার দিয়ে পরিকল্পিতভাবে ব্রাশ ফায়ার চালিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকলেও বিএনপি-জামায়াত, সর্বহারা লোকদের তাণ্ডব চলছে সারা পটিয়ায়।

এদের আশ্রয়দাতা এমপি ও তাঁর পরিবার। যুবলীগ নেতাদের উপর সন্ত্রাসী হামলার দাঁত ভাঙা জবাব দিবে পটিয়ার মানুষ। আমি আমার ভাইদেরকে হত্যা চেষ্টাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

শনিবার (৭ মে) পটিয়া রেল স্টেশন চত্ত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ পটিয়া কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ও পটিয়া উপজেলা যুবলীগের ৩ নেতা জমির উদ্দিন, সাইফুল ইসলাম, ইকবালের উপর সন্ত্রাসী হামলার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন তিনি।

পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাশেদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আজিজুল হক মানিকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আলমগীর, সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডিএম জমির উদ্দিন, পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম, পৌরসভা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, সাবেক সদস্য সাইফুল ইসলাম সাইফু, যুবনেতা ইকবাল।

আরও বক্তব্য রাখেন সাবেক যুবলীগ নেতা রিটন বড়ুয়া, পৌরসভা শ্রমিক লীগের সহ-সভাপতি সাইফুদ্দিন ভোলা, যুবনেতা হাসান শরীফ, মো. বেলাল, সিদ্ধার্ত বড়ুয়া, মো. কামাল উদ্দিন, তৌহিদুল আলম জুয়েল, আবদুল আওয়াল, মো. আনোয়ার, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, মো. রুনেল, বাদশা মিয়া, ছোটন আর্চায্য, সাইফুল ইসলাম রাসেল, ছাত্রলীগ নেতা সাকিব হোসেন, আদনান রুবেল, জয় চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm