৫’শ পরিবার পেল মেয়রের ইফতার ও সেহেরী সামগ্রী

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর উপহার দেয়া ইফতার ও সেহেরী সামগ্রী উপহার পেয়েছেন ৫‘শ দুস্থ ব্যক্তি।

মঙ্গলবার (১১ এপ্রিল) আমাদের আলোকিত সমাজ নামের একটি সংগঠনের উদ্যোগে নগরীর এক কিলোমিটার এলাকায় একটি কমিউনিটি সেন্টারে এই উপহার বিতরণ করেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

এ সময় মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী কাউন্সিলর আমাদের আলোকিত সমজের নেয়া এ মহতী উদ্যোগের প্রশংসা করে বলেন, অর্থাভাবে যাতে কারো রোজা পালন ব্যাহত না হয় তার জন্য আমাদের এ প্রয়াস। আজকের এ মহতী উদ্যোগের সাথে সংশিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সাধারণ মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর সর্বশ্রেষ্ঠ সময় এ সিয়াম সাধনার মাস রমজান। আশা করি অন্যরাও এই উদ্যোগে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

অনুষ্ঠানে আমাদের আলোকিত সমাজের চেয়ারম্যান এ আর কামরুল ইসলামের সভাপতিত্বে এবং অ্যাডভোকেট শাহরিয়ার তানিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র জাবেদ নজরুল ইসলাম, অ্যাডভোকেট এ এস এম বজলুর রশিদ মিন্টু, মো. নজরুল ইসলাম, মো. মোশারফ হোসেন, শেখ সরওয়ার্দী, মিটুল দাস গুপ্ত।

মন্তব্য নেওয়া বন্ধ।