৫৮তেই থেমে গেলেন সাংবাদিক আব্দুর রউফ পাটোয়ারী

0

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক অর্থ সম্পাদক আব্দুর রউফ পাটোয়ারী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। দুই যুগেরও বেশি সময় বিভিন্ন সংবাদমাধ্যমে কাজ করা আব্দুর রউফ পাটোয়ারী মাত্র ৫৮ বছরে মৃত্যবরণ করলেন।

শনিবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। রোববার সকাল ৯টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়েছে। যোহরের নামাজের পর তার গ্রামের বাড়ি ফুলগাজীতে জানাজা শেষে দাফন করা হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রেস ক্লাব চত্ত্বরে তার লাশ নিয়ে আসা হলে দীর্ঘদিনের সহকর্মী, সহযোদ্ধা এবং সিইউজে, বিএফইউজের পক্ষ থেকে তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, প্রেস ক্লাবের সহ সভাপতি স. ম. ইব্রাহিম, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, বিএফইউজের সাবেক সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক আবদুর রউফ পাটোয়ারীর মৃত্যুতে সিইউজে সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম এক শোক বিবৃতিতে বলেন, তাঁর মৃত্যুতে সিইউজে একজন নিবেদিতপ্রাণ কর্মীকে হারালো। এ শূন্যতা পূরণ হবার নয়। নেতৃবৃন্দ মরহুম আব্দুর রউফ পাটোয়ারীর আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

ব্যক্তি জীবনে আব্দুর রউফ পাটোয়ারী এক ছেলে ও চার মেয়ের জনক ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm