৫ সহোদরকে পিষে মারা সেই ঘাতক পিকাপ চালক আটক

0

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটে পাঁচ ভাইকে পিষে মারা সেই ঘাতক পিকাপ চালককে আটক করেছে র‍্যাব। সাহিদুল ইসলাম ওরফে সাইফুল নামে ওই চালক ঘটনার পরেই রাজধানীতে গা ঢাকা দিয়েছিল।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর থেকে তাকে আটক করে বলে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, কক্সবাজারে পাঁচ ভাইকে চাপা দেওয়া পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইসলামকে শুক্রবার ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

৫ সহোদরকে পিষে মারা সেই ঘাতক পিকাপ চালক আটক 1
সেই পিকাপ চালক সাইফুল

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় সদ্যপ্রয়াত সুরেশ চন্দ্রের শ্রাদ্ধকর্ম সম্পন্নকালে পিকচাপায় তার ৫ ছেলে ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন আরও এক ছেলে ও এক মেয়ে। আহতদের মধ্যে রক্তিম শীল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন। নিহতদের বোন হীরা শীল মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার একটি পা কেটে ফেলা হয়েছে।

এদিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটে পিকআপ চাপায় নিহত পাঁচ ভাইয়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে তাদের পৈতৃক বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠান হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm