৮০ টাকা ভাড়ায় এসি বাস চলবে অক্সিজেন-ফটিকছড়ি রুটে

0

চট্টগ্রাম অক্সিজেন – ফটিকছড়ি সড়কে আগামীকাল থেকে চলবে শীততাপ নিয়ন্ত্রিত (এসি) বাস সার্ভিস ‘চট্টলা চাকা এক্সপ্রেস’। এতে জনপ্রতি টিকেট মূল্য ৮০ টাকা নির্ধারণ করা হয়েছে।

সোমবার (২৩ মে) সকালে ফটিকছড়ি বাস স্ট্যান্ডের মুক্তিযোদ্ধা চত্ত্বরে এ সার্ভিসটির ফিতা কেটে উদ্ভোধন করেন ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

চট্টগ্রাম পরিবহন মালিক গ্রুপের মহাসচিব মঞ্জুরুল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রহমান সানি, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মাক্তা।

জানা যায়, আগামীকাল থেকে ফটিকছড়ি বাস স্ট্যান্ড থেকে সকাল ৭ টা থেকে প্রতি এক ঘন্টা পর পর বাস ছাড়া হবে। আপাতত বিবিরহাট বাস স্ট্যান্ড ও নাজিরহাট ঝংকার মোড় ও সরকার হাটে তিনটি কাউন্টার থাকবে।

এসি বাস গুলো টিকিটের মাধ্যমে নির্দিষ্ট কাউন্টার থেকে সকাল ৭ টা থেকে ছাড়া হবে এবং কাউন্টার ছাড়া কোথাও থামবে না। ফটিকছড়ি থেকে অক্সিজেন এসি বাস ভাড়া জনপ্রতি ৮০ টাকা নির্ধারণ করেছে কর্তৃপক্ষ।

পর্যায়ক্রমে যাত্রী চাহিদার ভিত্তিতে কাউন্টার সংখ্যা বাড়ানো হবে জানিয়েছেন চট্টগ্রাম পরিবহন মালিক গ্রুপের মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm