৯৮ বোতল ফেনসিডিল ও ১৪ কেজি গাঁজাসহ আটক ২

চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে পৃথক দুটি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিল ও ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২৮ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, চট্টগ্রামের পাহাড়তলী থানার বউবাজার এলাকার মৃত নাছির আহমেদের ছেলে মো. আবুল হোসেন বাছা ও ফেনী জেলার ছাগলনাইয়া থানার মটুয়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে বাদসা মিয়া।

বুধবার (২৯ মার্চ) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সীতাকুণ্ড থানার পাকা রাস্তা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস তল্লাশি করার সময় একটি ট্রাভেল ব্যাগসহ বাস থেকে নেমে পালানোর চেষ্টাকালে আবুল হোসেন বাছাকে আটক করা হয়। তার ব্যাগ তল্লাশি করে ৯৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ টাকা। অপরদিকে আরেকটি বাস তল্লাশির সময় পালানোর চেষ্টাকালে বাদসা মিয়াকে আট্ক করা হয়। তার ব্যাগ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।