অগ্নি সস্ত্রাসের বিএনপিকে জনগণ কখনও ভোট দিবে না—ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, ‘আগুন সন্ত্রাস আর ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তাদেরকে জনগণ কখনো ভোট দিবে না। বিএনপির অরাজকতার শাসনামল জনগণ এখনও ভুলেনি।
শনিবার (২১ জানুয়ারী) দুপুরে চট্টগ্রামের আনোয়ারার চাতরী ইউনিয়নের কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সাংসদ ও ভূমিমন্ত্রী জাবেদ।

তিনি আরও বলেছেন, বিএনপির বাটপারি রাজনীতি জনগণ বুঝে ফেলেছে। তাদের কাজ হচ্ছে মিথ্যাচার ও গুজব সৃষ্টি করা। তারা নিজেরা ক্ষমতা নিতে চিন্তা করে, আর আমরা জনগণের উন্নয়ন নিয়ে চিন্তা করি। বিএনপি জামাত জোট সরকারের আমলে আনোয়ারার চাতরীর চেয়ারম্যান শামসুল হক চৌধুরীকে নির্যাতন করে হাত পা ভেঙে দিয়েছিলো। এরকম নগ্ন রাজনীতি আওয়ামী লীগ সরকারের আমলে কারও সঙ্গে হয়নি। আগুন হামলা করে জনগণের ভোট আদায় করা যাবে না। বিএনপিকে জনগণের কাতারে এসে দাঁড়াতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবু রঘুপতি সেনের সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ মান্নান চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চাতরীর চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, বৈরাগের চেয়ারম্যান নোয়াব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন।

বাবু সজল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক সভাপতি মিহির কান্তব পাল, প্রাক্তন প্রধান শিক্ষক নিহারেন্দু বড়ুয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগনাথ সেন, চাতরী ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নাল আবেদীন, ইউপি সদস্য নিতাই চন্দ্র ঘোষ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজিদ, উপজেলা ছাত্রলীগ নেতা মো. এরফান আলী, মহিউদ্দিনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং অভিভাবক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জিপিএ ৫ প্রাপ্তদের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

ভূমিমন্ত্রী অভিভাকদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন-নতুন ভবন হচ্ছে। মাদক নিয়ে কোন আপোষ নেই, অভিভাবকরা নিজেদের সন্তানদের মাদক থেকে দুরে রাখুন। শিক্ষিত জাতি গঠনে আপনাদের সন্তানদের আধুনিক শিক্ষায় সুশিক্ষিত করতে হবে। সমাজে অনেকই আজ অপকর্মে জড়িত হয়ে পড়েছে। এ অবস্থায় সন্তানদের প্রতি শিক্ষক ও অভিভাবক সবার দযিত্ব রয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।