অটোর যাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামী গ্রেপ্তার

গভীর রাতে গাড়িতে একা পেয়ে এক গৃহবধুকে (৩৫) গণধর্ষণের ঘটনার প্রধান আসামী মোহাম্মদ আরিফকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানার আসকর দিঘী পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান।

ওসি জানান, গ্রেপ্তারকৃত আরিফ আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গুন্দ্বীপপাড়া এলাকার মোহাম্মদ জাফরের পুত্র। এ ঘটনায় ৩ জনকে গত (২৫ মে) গ্রেপ্তার করে পুলিশ।

২৫ মে গভীর রাতে আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গুন্দ্বীপ পাড়া এলাকায় কক্সবাজার জেলার চকরিয়ার এক ইন্স্যুরেন্স কর্মীকে গণধর্ষণের ঘটনায় মোহাম্মদ নঈম (২০), ফরহাদ আলী (২১) ও মোহাম্মদ রাজু (২৫) নামে তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছেছি। এই ঘটনায় জড়িত মো. আরিফ (২৫) পলাতক ছিলো।

মামলা সূত্রে জানা যায়, মোহছেন আউলিয়ার মাজার জেয়ারতের উদ্দেশে নিজ বাড়ি থেকে আনোয়ারায় আসেন ওই গৃহবধু। গত ২৪ মে রাত ১১টার দিকে আনোয়ারা উপজেলার বারশত কালীবাড়ি পৌঁছেন তিনি। সেখান থেকে মাজারে যেতে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন।
কিছুদূর যাওয়ার পর অটোচালক তার মোবাইল ফোন থেকে কল করে কয়েকজন লোক গাড়িতে তোলেন। এরপর একটি পরিত্যক্ত ভবনে নিয়ে ওই গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করেন তারা। পরদিন ভোর ৫টার দিকে ওই গৃহবধুকে অটোরিকশায় তুলে কিছুদূর নেওয়ার পর নামিয়ে দেয়া হয়েছিল। এরপর থানায় মামলা দায়ের করলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছিল।

মন্তব্য নেওয়া বন্ধ।