‘অনিন্দ্য সেরা রন্ধনশিল্পী’ প্রতিযোগিতায় বিজয়ী ৬ রাঁধুনী

অনলাইন প্ল্যাটফর্ম অনিন্দ্য প্রয়াসের উদ্যোগে ‘অনিন্দ্য সেরা রন্ধনশিল্পী’ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন ৬ জন রন্ধনশিল্পী।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে নগরীর ২নং গেটস্থ ‘উইনড অব চেঞ্জ’ রুফটপে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার রন্ধনশিল্পী ও রয়েল বেঙ্গল মাস্টারশেফ অর্গানাইজেশনের সভাপতি মাস্টারশেফ প্রীতম সরকার।

এতে ১৬ জন রন্ধনশিল্পী অংশগ্রহণ করেন বলে জানান আয়োজকরা। প্রতিযোগিতায় ৬ জন রাঁধুনী বিজয়ী হয়েছেন। বিজয়ীদের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন বিচারক প্রীতম সরকার।

প্রতিযোগিতায় নির্বাচিত বিজয়ী ছয়জন সেরা রাঁধুনী হলেন নওশাদ ফৌজিয়া খানম, আফরোজা শাহীন, সৈয়দা শামীমা আক্তার, সাউদা ইয়াসমিন, শারমিন মোস্তফা ও রাবেয়া অভি।

এছাড়া শেফ রুবিনা রায়হান রুবি রয়েল বেঙ্গল মাস্টারশেফ অর্গানাইজেশনের বাংলাদেশ শাখার সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সম্মাননা প্রদান করা হয়।

অনলাইন ভিত্তিক এই প্ল্যাটফর্মের এডমিন জহিরুল হক তুহিন বলেন, অন্যান্য গ্রুপগুলোর মতো শুধুমাত্র বিকি-কিনির মধ্যে নিজেদের সীমাবদ্ধ না রেখে সৃজনশীল অনেকগুলো প্রোজেক্ট নিয়ে কাজ করছে এই গ্রুপটি। যা ইতোমধ্যে সারাদেশব্যাপী সমাদৃত হয়েছে।

প্রতিযোগীতা নয়, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে নিজেদের উদ্যোগকে সকলের কাছে উপস্থাপন করার প্রয়াস রয়েছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে গ্রুপের মডারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন রোমানা কান্তা, সুলতানা রাজিয়া, রাশেদুল হাসান, আয়েশা আক্তার, রিনিক মুন, অদিতি সাহা, সৈয়দা শামীম আক্তার প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।