আওয়ামী লীগকে আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে লাভ নেই—ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, “আওয়ামী লীগ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দিন কাটিয়েছে। রাজপথই ছিলো আমাদের ঠিকানা। আন্দোলন সংগ্রামের ভয় আমাদের দেখিয়ে কোনো লাভ হবে না।”

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ফকিরনীর হাট এলাকায় কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত ত্রিবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ যে কোন সময়ের তুলনায় অনেক সুসংহত, শক্তিশালী ও সচেতন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ এবং বিএনপি-জামাতের যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আমরা।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হায়দার আলী রণির সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রী কার্য নির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চন্দনাইশ (আংশিক সাতকানিয়া) চট্টগ্রাম-১৪ আসনের এমপি নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এ.টি.এম পেয়ারুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সম্মেলনে ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।