আড়াই বছরের শিশুকে অমানবিক নির্যাতন, ফুফু গ্রেপ্তার

চট্টগ্রামের নাসিরাবাদ এলাকায় মহসিনের কলোনিতে আড়াই বছরের এক শিশুকে নির্মম নির্যাতনের অভিযোগে শিশুটির ফুফুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৯৯৯ এ এক কলারের অভিযোগ পেয়ে নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে পুলিশ।

পুলিশ জানায়, শিশুটির বয়স আড়ােই থেকে ৩ বছর। মাস কয়েক আগে হবিগঞ্জ থেকে নিজের ভাইয়ের এই শিশুটিকে চট্টগ্রামে নিয়ে যান রুনা ও তার স্বামী নুরউদ্দিন। এরপর কারণে অকারণে শিশুটির ওপর চালানো হয় অমানবিক নির্যাতন।

এদিকে ছোট্ট শিশুর ওপর এমন অমানবিক ও অকথ্য নির্যাতনে ক্ষুব্ধ প্রতিবেশীরাও। তাদের অভিযোগ, পান থেকে চুন খসলেই শিশুটিকে মারধরের পাশাপাশি দেয়া হতো আগুনের ছ্যাঁকা।

এ বিষয়ে খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাচ্চাটিকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটি নিজের হাত দিয়ে আঘাতের চিহ্ন দেখাচ্ছিলো। উদ্ধারের পর তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করানো হয়েছে তাকে।

তিনি আরও বলেন, নির্যাতনের কারণে মাসনিকভাবে ট্রমার মধ্য দিয়ে যাচ্ছে শিশুটি। আমরা শিশুটির অভভাবকদের ডেকেছি। তাদের সাথে ও ডাক্তারদের সাথে কথা বলে শিশুটি যাতে স্বাভাবিকভাবে থাকতে পারে সে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।