আনোয়ারায় সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ইন্তেকাল

চট্টগ্রামের আনোয়ারার বৈরাগ ইউনিয়নে পরিষদের সাবেক ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন আর নেই। বুধবার (২২ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)

দেলোয়ার হোসেনের ভাতিজা মহিউদ্দিন জনি জানান, বড় আব্বু তিনি দীর্ঘদিন নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) অসুস্থতা বোধ করলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার বিকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কুমিল্লায় মারা যান তিনি। বৃহস্পতিবার দুপুরে উত্তর গুয়াপঞ্চক নিজ এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, দেলোয়ার হোসেনের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি ২ ছেলে, ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দেলোয়ার হোসেন বৈরাগ ইউনিয়নে পরিষদের সাবেক ইউপি সদস্য ও উত্তর গুয়াপঞ্চক শাহ্ আহমদের বাড়ির মৃত নুরু মিয়ার প্রথম পুত্র এবং উত্তর গুয়াপঞ্চক নবনূর জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা।

দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান নোয়াব আলী, নবনূর জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি কাজী জাকের হোসাইন আনসারী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাবলু, অর্থ সম্পাদক মোহাম্মদ ইদ্রিছ।

মন্তব্য নেওয়া বন্ধ।