আনোয়ারায় ২৯ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার দুই নারী

চট্টগ্রামের আনোয়ারায় ৯ হাজার ৬০০ ইয়াবাসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শনিবার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার রায়পুর ইউনিয়ন চুন্নাপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকার মো. ইসমাইলের স্ত্রী রাশেদা আক্তার (৪০) ও বৈরাগ ইউনিয়নের বদলপুরা এলাকার মো. ইলিয়াসের স্ত্রী নূর জাহান (৪২)। পরে রাশেদার কাছ থেকে পাঁচ হাজার ও নূর জাহানের কাছ থেকে চার হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

ইয়াবাসহ দুই নারী গ্রেপ্তারের ঘটনায় শনিবার রাতে র‌্যাব আনোয়ারা থানায় মামলা করেছে বলে নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাছান। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের রবিবার (আজ) আদালতে প্রেরণ করা হবে।

র‌্যাব সূত্র জানায়, উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকার হাজী আলী আকবরের ভবনের সামনে থেকে দুই নারীকে আটক করে র‌্যাব সদস্যরা। ওই সময় তাঁদের কাছ থেকে ৯ হাজার ৪০০পিস ইয়াবা পাওয়া যায়। পরে র‌্যাবের ডিএডি মো. রায়হানুল ইসলাম বাদী হয়ে আনোয়ারা থানায় মামলা দিয়ে তাঁদের থানায় হস্তান্তর করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৯ লাখ টাকা বলেও জানায়।

মন্তব্য নেওয়া বন্ধ।