আলোর পথ’র শুভ উদ্বোধন এবং কার্যকরী পর্ষদের অভিষেক

চট্টগ্রাম নগরে অরাজনৈতিক, আত্মোন্নয়ন ও সামাজিক সমৃদ্ধিমূলক সংগঠন “আলোর পথ” এর শুভ উদ্বোধন ও নব নির্বাচিত কার্যকরী পর্ষদের অভিষেক অনুষ্ঠান অত্যন্ত জাকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

সম্প্রতি পশ্চিম ষোলশহর ৭ নম্বর ওয়ার্ডের নাজির পাড়াস্থ শফি ভবনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের নবনির্বাচিত সভাপতি ও জাতীয় দৈনিক ভোরের বাংলা পত্রিকার নির্বাহি সম্পাদক মোহাম্মদ আবদুল মন্নান।
তিনি বলেন, বর্তমান সময়ে অর্থনৈতিক মুক্তির সংগ্রামে হালাল পন্থায় টিকে থাকা ও এগিয়ে যাওয়া প্রতিটি ব্যক্তির জন্য কঠিন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সুদ, ঘুষ, দুর্নীতি ও খাদ্যে ভেজাল মিশিয়ে দ্রুত ধনী হওয়ার হারাম পন্থার চেয়ে নিজের কষ্টার্জিত অর্থের কিছু অংশ সমন্বিতভাবে সঞ্চয়ের মাধ্যমে হালাল পন্থায় বিনিয়োগ ও ব্যবসা করে ধীরে ধীরে অর্থনৈতিক সমৃদ্ধি অর্জইন যুক্তিযুক্ত। ব্যক্তি সমৃদ্ধ হলেই সমাজ ও দেশ হবে উন্নত, প্রতিটি পাড়ায়, মহল্লায় এমন সমবায় সংগঠন সময়ের প্রয়োজন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী মোঃ নিজাম উদ্দিন, প্রধান বক্তা ছিলেন মোঃ আমির হোসাইন সাগর এবং মাওলানা মোহাম্মদ মাহফুজুর রহমান, ফয়েজ উল্লাহ চৌধুরী, আবদুল আল মামুন, আমানত হোসেন, ফিরোজ আহমেদ প্রমুখ গুরুত্বপূর্ণ নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে নাত পরিবেশন করেন মাওলানা মোহাম্মদ ফোকান উদ্দীন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আবদুল্লাহ আল মামুন জনি।

সবশেষে গঠনতন্ত্র প্রদান, অংশীদারি ব্যবসায় চুক্তিনামায় স্বাক্ষর প্রদান, মিলাদ, বিশেষ মোনাজাত ও স্পেশাল খাবারের আয়োজন করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।