ইডিইউ প্রিমিয়ার ক্রিকেট লীগে ছাত্রদের পাশাপাশি অংশ নিচ্ছে ছাত্রীরাও

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষার্থীরা সবসময়ই প্রাণোচ্ছ্বল। ক্রিকেট টুর্নামেন্টের মতো আয়োজনগুলো তাদের এ উচ্ছ্বলতা আরো বাড়িয়ে দেয়। এই বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরাই প্রমাণ দিচ্ছে অচলায়তন ভেঙে নারীরা আজ এগিয়ে আসছে প্রতিটি ক্ষেত্রে। ইডিইউ প্রিমিয়ার লীগে ছাত্রীদের অংশগ্রহণ নারীদের জন্য অনুপ্রেরণাদায়ী।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ৩টায় বেলুন উড়িয়ে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধনকালে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহাম্মদ সিকান্দার খান। ইডিইউ স্পোর্টস ক্লাবের উদ্যোগে ৩য় বারের মতো বিশ্ববিদ্যালয়য় মাঠে শুরু হয়েছে এ টুর্নামেন্ট।

ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একঘেয়ে পড়ালেখার পক্ষপাতি না। নানা ধরণের কর্মকাণ্ডে নিয়মিত অংশ নেয় আমাদের শিক্ষার্থীরা। আমরা চাই এ আয়োজনগুলোর মধ্য দিয়ে শিক্ষার্থীদের মাঝে নেতৃত্বের অভ্যাস গড়ে উঠুক।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সারা এগ্রোর স্বত্তাধিকারী আলিফ চৌধুরী। উদ্বোধনের সময় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছাত্রীরাও। ছাত্রদের ৪৮টি ও ছাত্রীদের ৮টি দল পৃথকভাবে এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। এতে স্পন্সর হিসেবে আছে সারা এগ্রো ফার্ম লি.। উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে ছেলেদের দল টিম ভাইপার্স ও ইডিইউ ওয়ারিয়র্স। এতে জয়ী হয় ওয়ারিয়র্স দলটি।

মন্তব্য নেওয়া বন্ধ।