এতিম শিশুদের নিয়ে বনজৌর রেস্টুরেন্টের ইফতার ও দোয়া মাহফিল

এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে চট্টগ্রামের জনপ্রিয় বাফেট রেস্টুরেন্ট বনজৌর। শনিবার (২৫ মার্চ) বনজৌর-এর ব্যাংকুইট হলে আয়োজিত এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, ৮ নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, সমাজ সেবিকা উম্মে হাবিবা আঁখি, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল।

বনজৌর-এর পরিচালক বিকাশ কান্তি দে’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বনজৌর রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে। অনুষ্ঠানে বনজৌর-এর সকল পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

বনজৌর রেস্টুরেন্টের ব্যতিক্রমি এই ইফতার আয়োজনে ঝাউতলাস্থ মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শতাধিক এতিম ও সুবিধাবঞ্চিত শিশু ইফতার ও ডিনারে অংশ গ্রহন করে।

বনজৌর রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানায়, বনজৌর ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারের রমজানে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিশেষ এই ইফতার ও ডিনার পার্টির আয়োজন করা করেছে।

এছাড়া বনজৌরে প্রতিদিন অতিথিদের জন্য বুফে ইফতার ও ডিনারের ব্যবস্থাসহ করপোরেট ও ফ্যামিলি প্রোগ্রামের জন্য ইফতার ও ডিনার পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।