এসএসসিতে উত্তীর্ণদের সংবর্ধনা দিচ্ছে বিএসবি ফাউন্ডেশন

সারদেশে মাধ্যমিক এসএসসি এবং সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিচ্ছে বিএসবি ফাউন্ডেশন। সংবর্ধনায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর জন্য থাকছে বিশেষ কিছু সুবিধা।

বুধবার (৭ ডিসেম্বর) চট্টগ্রামের হালিশহরের বড়পুলস্থ সিটি হল কনভেনশন সেন্টারে এ সংবর্ধনা দেওয়া হবে। ইতিমধ্যেই শেষ হয়েছে এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

জানা গেছে, বিজ্ঞান শাখা থেকে জিপিএ ৪ এর উপরে এবং ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ ৩.২৫ এর বেশি প্রাপ্তরাই অংশ নিতে পারবেন এই সংবর্ধরা অনুষ্ঠানে। আর অনুষ্ঠানে প্রবেশ করতে রেজিস্ট্রেশনকৃতদের ক্যামব্রিয়ান কলেজের চট্টগ্রাম ক্যাম্পাস থেকে এন্ট্রি কার্ড নিতে হবে।

সংবর্ধনায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য যা থাকছে: সংবর্ধনায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য থাকবে বিএসবি ফাউন্ডেশন কর্তৃক প্রদানকৃত মেডেল ও সার্টিফিকেট। বিএসবি ফাউন্ডেশন পরিচালিত কলেজসমূহে ৫০ শতাংশ পর্যন্ত স্কলারশিপের সুবিধা। অনলাইন ক্লাসের একাডেমিক ক্যালেন্ডার ফ্রি। সকল বিষয়ের লেকচার শিট ও লেকচার প্ল্যান এর সফট কপি। প্রশ্ন ব্যাংক ও সমাধান, লেসন প্ল্যান, ডিজিটাল কন্টেন্ট ফ্রি ডাউনলোডের সুযোগ। প্রাইভেট পড়ার বদলে ক্যামব্রিয়ান এর সকল অনলাইন ক্লাসে ফ্রি অধ্যয়নের সুযোগ। এসএসসি’র পর কিভাবে বিদেশে উচ্চশিক্ষা নেয়া যায় সে বিষয়ে সম্পূর্ণ গাইডলাইন। বিদেশে উচ্চশিক্ষায় বিএসবি কর্তৃক ৫ থেকে ৫০ লক্ষ টাকা পর্যন্ত স্কলারশিপের সুযোগ। বিদেশে উচ্চশিক্ষার ভর্তি ও ভিসা প্রসেসসহ ২৫,০০০ টাকা সার্ভিস চার্জ ফ্রি। এছাড়া বিশ্বের বিভিন্ন দেশে পড়াশোনার জন্য ভর্তির সুযোগ

মন্তব্য নেওয়া বন্ধ।