এ কে খান মোডে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো মিরসরাইয়ের যুবক

চট্টগ্রাম নগরীর এ কে খান মোড এলাকায় মোটরসাইকেলের সাথে ট্রাকের ধাক্কায় মো. সাজ্জাদ (৩৬ ) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার (১৮ মার্চ) দুপুর সাড়ে বারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছে মাহমুদ নামে আরও একজন।

নিহত মো. সাজ্জাদ মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন করেরহাট আদর্শ গ্রামের মো. শাহজাহানের ছেলে। আহত মাহমুদ (৪০) নগরের বন্দর থানাধীন কাটগড় নিউ টাউন এলাকার নুরুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, এ কে খান মোডে একটি মোটরসাইকেলে ট্রাক ধাক্কা দিলে চালক ও আরোহী দুজনই ছিটকে পড়ে। গুরুতর আহত অবস্থায় ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করে ও অপরজনকে ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে নিয়ে আসা পথচারী মঞ্জুর আলম বলেন, এ কে খান মোড় এলাকায় ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে আরোহীরা ছিটকে পড়েন। চালক ও আরোহীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়। মোটরসাইকেলের আরোহী মো.সাজ্জাদ মাথায় প্রচন্ড আঘাত পান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।