কর্ণফুলীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবক কারাগারে

চট্টগ্রামের কর্ণফুলীর একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মো. সোহেল (২৭) ও মো. রহিম (২৬) নামে দুই যুবককে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে কর্ণফুলীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কর্ণফুলী থানা থেকে কারাগারে পাঠিয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা গেছে, কর্ণফুলী উপজেলার একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ওই ছাত্রীকে (১১) বিভিন্ন সময় সোহেল ও রহিম উত্ত্যক্ত করতেন। পরে স্থানীয় লোকজনের অভিযোগের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় সোহেল ও রহিমকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত সোহেলকে ১৫ দিন ও রহিমকে ৭ দিনের কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী বলেন, উপজেলার একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে সোহেল ও রহিম উত্ত্যক্ত করার অভিযোগের পেয়ে অভিযানে পরিচালনা করা কয়। এসময় পুলিশ তাদের আটক করে।

তিনি আরো বলেন, উপজেলার কিছু এলাকায় নারীদের উত্ত্যক্ত করাসহ বিভিন্ন অপরাধ বেড়ে যাওয়ার অভিযোগ রয়েছে। এসব এলাকায় নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।