কর্ণফুলীতে বাস-সিএনজি সংঘর্ষে নারী নিহত, হাসপাতালে ৩

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠান ইউনিয়নের ডাকপাড়ায়ে একটি যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫৮ বয়সী এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক শিশুসহ আরও তিনজন।

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজার থেকে যাত্রী নিয়ে শহরের দিকে যাচ্ছিলো (চট্টমেট্রো জ-১১-০৭৫৮) বাসটি। এসময় অপরদিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন এক নারী। এ সময় নারী ও শিশুসহ আরও তিনজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে নিহত নারী ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। এসময় স্থানীয়রা ধাওয়া ধরে বড়উঠান পেট্রল পাম্প এলাকায় বাসটি আটক করলেও পালিয়ে যায় চালক।

ঘটনার প্রত্যক্ষদর্শী আজিজুল হক নসু জানান, সন্ধ্যার সময় শহরের দিকে যাচ্ছিলাম। আমাদের গাড়ির সামনে ছিলো বাসটি। উল্টো পথে আসা সিএনজি অটোরিকশাটি বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান এক নারী। দ্রুত স্থানীয়দের সহযোগিতার গুরুতর আহত আরও চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে আট বছরের এক শিশু, পয়ত্রিশ বয়সের এক নারী ও বিশ বছরের দুই ছেলেও ছিলো।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নারীর লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এখনও পর্যন্ত নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। বাসটি আটক করা হলেও পলাতক রয়েছে চালক।

মন্তব্য নেওয়া বন্ধ।