কল্পলোক আবাসিক মালিক সমিতির সভাপতি ড. কামাল, সম্পাদক মুমিন

চট্টগ্রাম নগরীর বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকা (২য় পর্যায়) প্লট মালিক কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাহিত হয়েছেন ব্যবসায়ী মো. মুমিনুল হক।

বুধবার (২২ মার্চ) সকাল ১০ টার দিকে বাকিলিয়া কল্পলোক আবাসিক এলাকা (২য় পর্যায়) প্লট মালিক কল্যাণ সমিতির অফিসে এ ভোটগ্রহণ শুরু হয়। বিকেলে ভোট গণনা শেষ করে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও সমাজসেবা অধিদফতর চট্টগ্রামের উপ-পরিচালক ওয়াহিদুল আলম।

এতে সহ-সভাপতি হয়েছেন সফদর আহম্মদ সিকদার, এ কে এম নূরুল আবছার, সরদার মোহাম্মদ জোবায়ের, মো. ইলিয়াস মিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো. আবু তাহের, মো. জুয়েল রানা, মো. জিয়া উদ্দিন বাবলু। অর্থ সম্পাদক হয়েছেন ইমতিয়াজ উদ্দিন কবির, সহ অর্থ সম্পাদক হয়েছেন মনজুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হয়েছেন শফিকুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক মো. জমির আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মো. আরিফ চৌধুরী, দফতর সম্পাদক মো. ইয়াছিন সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মুছা চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আমিনুল ইসলাম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াছিন ফারুক ও কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ সিকদার মিয়া, মো. মাসুদ করিম।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক হয়েছেন মো. মুমিনুল হক বলেন,
বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকা প্লট মালিকদের প্রত্যক্ষ ভোটে প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্লট মালিকরা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তাদের আস্থার মূল্যায়ন দিতে চাই। কল্পলোক আবাসিক এলাকাকে একটি শান্তিপূর্ণ ও মডেল আবাসিক এলাকা হিসেবে গড়ে তুলতে চাই। এতে আপনাদের সকলের সহযোগিতা একান্ত কাম্য।

মন্তব্য নেওয়া বন্ধ।